1. admin@avasmultimedia.com : Kaji Asad Bin Romjan : Kaji Asad Bin Romjan
পুলিশের সোর্স খুন হলো রাজধানীর জুরাইনে | Avas Multimedia পুলিশের সোর্স খুন হলো রাজধানীর জুরাইনে | Avas Multimedia
বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:২১ অপরাহ্ন
শিরোনাম :
ড. শাইখ আবু বকর মুহাম্মাদ যাকারিয়া (হাফি:) এর সংক্ষিপ্ত পরিচিতি পুরুষ ও নারীদের দায়েমি (সার্বক্ষণিক) ফরজগুলো কি কি? হিন্দুদের বিয়েতে উপহার দেয়া এবং অমুসলিমদের সাথে বন্ধুত্ব সম্পর্কে জরুরি কথা হিন্দু রুমমেটের সাথে একসাথে থাকা এবং এক পাতিলে রান্নাবান্না ও খাওয়া-দাওয়া করার বিধান ওষুধ খাওয়ার আগে আল্লাহ শাফী, আল্লাহ কাফী, আল্লাহ মাফী বলার বিধান ভুলে যাওয়ার কারণে সংঘটিত গুনাহ আল্লাহ ক্ষমা করে দিয়েছেন আমি জানতে চাই, বিন/ইবনে এবং বিনত দ্বারা কী বুঝায়? সগিরা গুনাহ, ভয়াবহতা এবং কতিপয় উদাহরণ যাদু-টোনা থেকে সুরক্ষায় সহিহ সুন্নাহ ভিত্তিক আমল রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর কবরকে ‘রওযা’ বলা কি ঠিক? রওযা কী? রাসূল এর কবরের পাশে আর কাকে দাফন করা হয়েছে?

পুলিশের সোর্স খুন হলো রাজধানীর জুরাইনে

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১
  • ২৯ কতবার দেখেছে

 

রাজধানীর জুরাইনে আজ বুধবার রাতে মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে  জাকির হোসেন (৫০) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। এ সময় তাঁকে রক্ষা করতে গিয়ে তাঁর সঙ্গী মজিবুর রহমান ওরফে মোহন (৪০) আহত হন। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জাকির কদমতলী থানা-পুলিশের সোর্স (তথ্যদাতা) ছিলেন।

কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ঢাকা মেডিকেলে উপস্থিত সাংবাদিকদের বলেন, পূর্ব জুরাইনের নবারুণ গলিতে জাকির ও মজিবুর রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন। তাঁদের উদ্ধার করে রাত নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন। মজিবুর ওই হাসপাতালে চিকিৎসাধীন। জাকির হোসেন সপরিবার কদমতলী থানার রায়েরবাগের মদিনাবাগে থাকতেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

হাসপাতালে চিকিৎসাধীন মজিবুর রহমান সাংবাদিকদের বলেন, লিটন নামের এক যুবক মজিবুরকে পূর্ব জুরাইনে নবারুণ গলিতে ডাকাত ধরে দেবে বলে ফোন করে নিয়ে যান। জাকির তাঁকে (মজিবুর) নিয়ে সেখানে যান। এ সময় সেখানে মাদক ব্যবসায়ী স্বপন, শুকুরসহ ১৫-২০ জন সন্ত্রাসী ছুরি দিয়ে জাকিরকে বুকে, পিঠেসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করেন। তিনি (মজিবুর) বাধা দিতে গেলে সন্ত্রাসীরা তাঁকে ছুরিকাঘাত করে। তাঁর বাঁ চোখের নিচে আঘাত লাগে।

খবর পেয়ে নিহত জাকিরের ছেলে ঢাকা মেডিকেলে এসে কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, ‘আমার বাবা কদমতলী থানা-পুলিশের সিএনজিচালিত অটোরিকশা চালাতেন। মাদক ব্যবসায়ীরা বাবাকে কুপিয়ে আহত করেছে—এই খবর শুনে হাসপাতালে এসেছি।’

রাত সাড়ে ১০টার দিকে যোগাযোগ করা হলে কদমতলী থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান প্রথম আলোকে বলেন, মাঝেমধ্যে জাকির পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন।

এই পোস্টটি আপনার সামাজিক মাধ‌্যমগুলোতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর..

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ৮:২১)
  • ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
  • ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি
  • ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল)
© সমস্ত অধিকার সংরক্ষিত-২০২০-২০২১ ‍Avasmultimedia.com
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD